কেউ বোঝেনা এই আমাকে, আমারও যে একলা লাগে

মন খারাপের একেকটা দিন
নিকষ কালো মেঘলা লাগে
কেউ বোঝেনা এই আমাকে
আমারও যে একলা লাগে
alone man

মাঝে মাঝে বৃষ্টি দেখে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই
কেউ বোঝে না আমার আগে।

ভুল শহরে এই আমি যে
ভুল মানুষের সংগো খুঁজি
কেউ না জানুক তুমি জানো
তোমায় আমি ভালো বুঝি
romance couple

হেসে ছিলাম প্রাণটা খুলে
সেটাও ছিলো বছর আগে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই,
কেউ বোঝে না আমার আগে।

মন খারাপের একেকটা দিন
নিকষ কালো মেঘলা লাগে
কেউ বোঝেনা এই আমাকে
আমারও যে একলা লাগে

মাঝে মাঝে বৃষ্টি দেখে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই
কেউ বোঝে না আমার আগে।

মাঝে মাঝে প্রশ্ন জাগে
সবাই কি হয় একি রকম
ভালোবাসার কথা বলো
এটাই তোমার সবচেয়ে কম
romantic couple

কার অভিমান কে যে করে
কে যে থাকে ভিষণ রাগে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই
কেউ বোঝে না আমার আগে।

মন খারাপের একেকটা দিন
নিকষ কালো মেঘলা লাগে
কেউ বোঝেনা এই আমাকে,
আমারও যে একলা লাগে।

মাঝে মাঝে বৃষ্টি দেখে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই,
কেউ বোঝে না আমার আগে।
শিল্পী : রুপনকর এবং ফাহমিদা নবী
এ্যালবাম : পরস্পর
 ডাইরেক্ট ডাউনলোড লিংক

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন