Coke Studio: আমার দেখা সেরা স্টুডিও কনসার্ট

Coke Studio সম্পর্কে প্রথম জানতে পারি আমার ভাইয়ের এক বন্ধুর মাধ্যমে ,উনি একদিন এসে আমাকে বললেন ,মামুন তুমি আমাকে কিছু ভিডিও ডাউনলোড করে দাও Coke Studio এর । আমি বললাম Coke Studio জিনিসটা আবার  কি ? উনি বললেন পাকিস্তানের একটা মিউজিক্যাল প্রোগাম যাতে পাকিস্তানি মিউজিক রথি মহারথিরা গান করে এবং তোমার প্রিয় রাহাত ফাতেহ আলি খানও গান করেছে এবং অসাধারণ একটা প্রোগাম । কিছু গান ডাউনলোড করে দেখি আসলেই অসাধারণ ,এক কথায় বলতে পারি আমার দেখা সেরা স্টুডিও কনসার্ট 

 Coke Studio হলো পাকিস্তানি টিভি চ্যানেলে প্রচারিত খুবই জনপ্রিয় একটি স্টুডিও কনসার্ট এবং বর্তমানে Coke Studio এর সিজন ৩ চলছে  । ২০০৮ এর সালে প্রথম Coke Studio প্রচারিত হবার পর এর ব্যাপক জনপ্রিয়তার কারণে প্রতিবছর Coke Studio এর নতুন নতুন পর্ব প্রচারিত হচ্ছে আর প্রতি পর্বেই পাকিস্তানি মিউজিকের রথি মহারথিরা অংশগ্রহণ করছে


Coke Studio তে মূলত প্রথাগত দেশীয়  মিউজিক,ওয়েস্টার্ন মিউজিক আর আধুনিক মিউজিক এর সংমিশ্রন করা হয়েছে আর এতেই মিউজিকের নতুন প্লার্টফরম সৃষ্টি হয়েছে এবং পাকিস্তানে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ,নিচের মিউজিক ভিডিওটি দেখলে একটা ধারণা পাবেন 
 

আরও কিছু মিউজিক ভিডিও দিলাম নিচে 







 





Coke Studio এর সবকিছু মানে সবগুলো গানের ভিডিও অডিও আর ওয়ালপেপার ডাউনলোড করতে ভিজিট করতে পারেন কোক স্টুডিওর অফিসিয়াল ওয়েবসাইট 
 অথবা ভিজিট করুন কোক স্টুডিওর ইউটিউব চ্যানেল  এ

আশা করি এইরকম মিউজিক্যাল প্রোগাম আমাদের দেশেও হবে ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন