Kung Fu Panda:আমার সবচেয়ে প্রিয় মুভি

প্রথম থেকেই আমি এ্যানিমেশন মুভির হার্ডকোর ফেন ।এ্যানিমেশন মুভি রিলিজ পেলেই তা যত তাড়াতাড়ি সম্ভব দেখার চেষ্ট করি ।আর এতদিন যত মুভি দেখিছি তার থেকে আমার লাইফটাইম ফেভারিট একটা মুভি হলো Kung Fu Panda  মুভিটা আমি এতবার দেখিছি যে এর প্রতিটা লাইনই আমার মুখস্ত হয়ে গেছে আমার মোবাই্লেও কনভার্ট করে টান্সফার করে নিয়েছি যখন দেখার ইচ্ছা হয় দেখা শুরু লোডশেডিং হলে কোন সমস্যা নাই মোবাইলে আছে Kung Fu Panda ।



Kung Fu Panda  এর কাহিনী গড়ে উঠেছে PO নামক এক পান্ডাকে নিয়ে যে কুংফু খুবই ভালোবাসে কিন্তু নিজে কুঙফুর কিছুই জানেনা ।চায়ণার পিচ অফ ব্যালিতে নামক শহরের কুংফু গুরু ওগোয়ে একদিন মাস্টার সিফোকে ডেকে জানায় যে অবাধ্য ছাএ টাইলন যাকে ২০ বছর ধরে কারাগারে বন্দি করে রাখা হয়েছে সে আবার এই শহরে ফিরে আসবে শহরকে ধ্বংস করে দিবে তখন ওগুয়ে একজন ড্রাগন ওয়ারিওর  নির্বাচন করার কথা বলে যে টাইলনকে হারাতে পারবে কিন্তু দুঘটর্নাবশত PO যে কুংফুর কিছুই জানেনা সে ড্রাগন ওয়ারিওর নির্বাচিত হয় ।অবশেষে ঠিকই PO ভিলেন টাইলনকে হারাতে পারে ।
মুভিটিতে শিক্ষনীয় অণেক কিছু পাবেন ।

চলুন মুভির কিছু তথ্য জানি 
  • সিনেমা টাইপ :এ্যানিমেশন,কমেডি,ফ্যামেলি
  • IMDB রেটিং ৭.৭/১০ এবং আমার রেটিং অবশ্যই ১০/১০
  • পরিচালক : Mark Osborne And John Stevenson
  • মুক্তি পেয়েছে ৬ই জুন ২০০৮ 
  • মোট বাজেট : ১৩০ মিলিয়ন
  • মোট ইনকাম  $ 645,737,680
মুভির ট্রেইলারটি দেখতে পারেন 



সম্প্রতি জানা গেছে আগামি বছরের মে মাসের দিকে Kung fu Panda এর সিকুয়েল kung fu panda 2  রিলিজ পাবে ।সেই পযর্ন্ত অপেক্ষা করতে থাকি আর হ্যা অবশ্যই মুভিটি দেখবেন এবং আপনার প্রতিক্রিয়া জানাবেন ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন